বাখেরগঞ্জে নিখোঁজ অন্তঃস্বত্তা গৃহবধূ লাশ উদ্ধার

সিটি নিউজ ডেস্ক:: বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের মঙ্গল শ্রী গ্রামে নিজ বাড়ির পুকুর থেকে অন্তঃস্বত্তা এক গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। গত শনিবার ভোরে নিখোঁজ হওযার পর ওইদিন বিকেলে রেশমা বেগম (২৪) নামে ওই গৃহবধূকে মৃত অবস্থায় তার স্বজনরা পুকুর থেকে উদ্ধার করে। তার মুখ এবং ছোটে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি ওই গ্রামের ইয়াসিন মোল্লার স্ত্রী এবং ৫ মাসের অন্তঃস্বত্তা ছিলেন।রেশমার খালা খালা নাসিমা বেগম এবং খালাতো ভাই মো. সাব্বির জানান, ৫ বছর বয়সের এক ছেলেকে নিয়ে রেশমা নিজ ঘরে একা থাকতেন। এক প্রতিবেশী গত শনিবার ভোরে ওই বাড়ির উপর দিয়ে যাওয়ার সময় রেশমার ঘরের দরজা খোলা দেখে তাদের খোঁজ নেয়ার চেস্টা করেন।

রেশমার ছেলে আসিফ ঘুম থেকে জেঁগে মা’কে না পেয়ে নিকটবর্তী দাদী বাড়ি গিয়ে দাদীকে জানায়। খোঁজাখুজির এক পর্যায়ে বিকেলে নিজেদের বাড়ির পুকুরের ঘটালার নিচে রেশমার মরদেহ দেখে তার লাশ উদ্ধার করেন।

খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। বিষয়টি হত্যা নাাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলতে পারেনি রেশমার কোন স্বজন।

তবে তারা এ ঘটনা তদন্তের জন্য পুরিশের সহায়তা কামনা করেছেন। এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, মৃতের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin