বিরাট-আনুশকার ঘরে আসছে কন্যা সন্তান,জ্যোতিষীর দাবি

সিটি নিউজ ডেস্ক:: চলতি মাসেই বাবা-মা হতে চলেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। অনাগত সন্তান ছেলে হবে না মেয়ে তা নিয়ে মাথা ঘামাতে রাজি নন এই তারকা দম্পতি।তবে ভারতের প্রখ্যাত এক জ্যোতিষী দাবি করলেন, তাদের ঘরে কন্যা সন্তান আসছে।

প্রথম সন্তান জন্মের সাক্ষী থাকার জন্য অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ অসমাপ্ত রেখেই দেশে ফিরে গেছেন কোহলি। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকছেন ভারতীয় দলের অধিনায়ক। এখন যেকোনো দিন আসতে পারে সুখবর। ভারতের প্রখ্যাত জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি দাবি করেছেন, বিরাট ও আনুশকার ঘরে আলো করে আসবে কন্যা সন্তান।

পণ্ডিত জগন্নাথ গুরুজি দাবি করেছেন, জ্যোতিষ শাস্ত্রের হিসাব অনুযায়ী গ্রহ নক্ষত্রের অবস্থান এবং দম্পতির মুখের গঠন বিবেচনা করে অনাগত সন্তান মেয়ে হবে নাকি ছেলে তা বলা যায়। সেই হিসাব করেই তিনি দাবি করেছেন কোহলি ও আনুশকা কন্যা সন্তানের বাবা-মা হতে চলেছেন। তিনি আরও দাবি করেছেন, নবজাতিকা তার বাবা-মায়ের চোখের মণি হবে। বাবা-মার মতো সেও অসামান্য প্রতিভা ও গুণের অধিকারী হবে বলে মত তার।

২০১৭ সালে ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট ও আনুশকা। ২০১৮ সালে ‘জিরো’ চলচ্চিত্রের পর বড়পর্দায় একপ্রকার অনুপস্থিত বলিউড তারকা আনুশকা। তবে ওটিটি প্ল্যাটফর্মে তার প্রযোজনায় মুক্তি পায় পাতাল লোক এবং বুলবুল নামের দুটি ওয়েব সিরিজ। ওই সময় বেশকিছু সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ঘরে বসে নতুন চিত্রনাট্য পড়ছেন তিনি। কিন্তু সেসময় নতুন অতিথির আগমনের ব্যাপারটি আড়ালেই রাখেন তিনি।

অবশেষে গত আগস্টে লকডাউন শুরুর কিছুদিন পর সামাজিক যোগযোগের মাধ্যমে বিরাট ও আনুশকা জানান, জানুয়ারিতে বাবা-মা হচ্ছেন তারা। এরপর জীবনসঙ্গী কোহলির সঙ্গে ওয়ার্ক আউট করা, হাঁটাহাঁটি এবং নানান খুনসুটির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তারা। দুদিন আগেই তারা একসঙ্গে খেতেও গিয়েছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin