গৌরনদীর সুধীজনদের সাথে সদ্য যোগদানকারী জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক:: উপজেলা প্র্রাশাসনের উদ্যোগে গৌরনদী উপজেলা প্রশাসন ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় বরিশালের সদ্য যোগদানকারী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো: জসীম উদ্দীন হায়দার বলেছেন, শাসক হিসেবে নয়, বরিশালের সর্বসাধারনকে সেবা দেয়ার জন্য এসেছি। আমি আপনারদের সার্বিক সহযোগীতা কামনা করি। মঙ্গলবার সকালে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা কালে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম প্রিন্স, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক (বীর বিক্রম), উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন।

বক্তব্য রাখেন সরকারি গৌরনদী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ নিজামুল হায়দার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়েদ আমরুল্লাহ, নলচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধাসহ সাংবাদিক, শিক্ষকসহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সকলের সহযোগীতা কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin