হাবিব ওয়াহিদ‘র তৃতীয় বিয়ে,বউয়ের নাম শিফা

সিটি নিউজ ডেস্ক:: দেশের জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদ বিয়ে করেছেন। তিনি নিজেই এই সুখবরটি নিশ্চিত করেছেন। তার স্ত্রীর ডাক নাম শিফা। পারিবারিক নাম আফসানা চৌধুরী।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব নিজেই তার বিয়ের খবর জানিয়েছেন। এটি তার তৃতীয় বিয়ে।

আজ হাবিব তার ফেসবুকে বিয়ের খবর জানিয়ে লেখেন, ‌‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা) আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারীর কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’

হাবিবের এই পোস্টের নিচে তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন।

জানা গেল হাবিবের স্ত্রী শিপা শোবিজের সঙ্গে জড়িয়ে আছেন। কাজ করেন মডেল হিসেবে। তিনি ইডেন মহীলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী।

Habib

প্রসঙ্গত, তৃতীয়বারের মতো সংসার পাতলেন তরুণ প্রজন্মের হার্টথ্রব মিউজিশিয়ান হাবিব ওয়াহিদ। পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে।

এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

Share on facebook
Share on twitter
Share on linkedin