বিয়ে করতে ভয় পাচ্ছেন নায়িকা আইরিন

সিটি নিউজ ডেস্ক: র‌্যাম্প মডেলিং থেকে বড়পর্দায় পা রেখেছেন আইরিন সুলতানা। অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন ঢালিউডে। যদিও মডেলিং থেকে সিনেমার যাত্রা খুব মসৃণ ছিল না তার। ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয় করে বড়পর্দায় অভিষেক হয়েছিল আইরিনের। তারপর অভিনয় করেছেন অনেক সিনেমায়।

সম্প্রতি ‘ব্ল্যাক লাইট’ শিরোনামের একটি সিনেমায় কাজ শেষ করেছেন আইরিন। আর মুক্তির অপেক্ষায় আছে ‘গন্তব্য’ সহ বেশ কয়েকটি সিনেমা। এছাড়া ফেব্রুয়ারি মাস থেকে একটি ওয়েব সিরিজের চিত্রায়ণে ব্যস্ত থাকবেন তিনি। আলাপকালে এমনটাই জানিয়েছেন আইরিন।

শুরু থেকেই আইরিন পোশাকে ব্যাপারে বেশ সাহসী। একাধিক খোলামেলা ছবি দেখা গেছে তার। কাজের ক্ষেত্রে পোশাক নিয়ে কথা শুনতে হয়েছে এ অভিনেত্রীকে। তবে এগুলোতে কর্ণপাত করেন না আইরিন। তিনি মনে করেন, পছন্দমতো পোশাক পরার স্বাধীনতা তার আছে। যেটাতে তিনি কমফোর্ট ফিল করেন, যেটা ভালো লাগে সেটাই পরেন আইরিন।

বিয়ে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে আইরিন বলেন, বিয়ের জন্য কোনো চাপ নেই। এই বছর ফ্রি থাকব। ২০২২ সাল থেকে পরিবার থেকে বিয়ের চাপ আসতে পারে। আমার সে রকম কোনো বয়ফ্রেন্ড নেই। এ বিষয়ে আমি কোথাও কিছু বলতে চাই না।

কেমন ছেলে পছন্দ? উত্তরে সময় নিউজকে এ সুন্দরী বলেন, বিয়ে করতেই তো ভয় পাচ্ছি। চারদিকে এত ডিভোর্সের খবর। ভয় লাগে। যাকে বিয়ে করব তার মন, মানসিকতা, ব্যবহার, আচার-আচরণ সুন্দর হতে হবে। যদিও এত হিসাব-নিকাশ করে বিয়ে করা সম্ভব হয় না। কপালে যা আছে, তাই হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin