রাতে নামলেন বাস থেকে, সকালে লাশ

সিটি নিউজ ডেস্ক: পিরোজপুরে সদর উপজেলায় সড়কের পাশে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় মো. জুয়েল শেখ (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলার মাঝি বাড়ি এলাকা রাস্তার পাশ থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল জানান, নিহত মো. জুয়েল শেখ বাগেরহাট জেলার কচুয়া উপজেলার পদ্মনগর গ্রামের সোলায়মান শেখের ছেলে। ব্যাগের মধ্য থেকে পাওয়া জাতীয় পরিচয়পত্রের থেকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, গতকাল বুধবার রাতে ঢাকা থেকে পিরোজপুরের উদ্দেশে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি গাড়িতে ওঠেন জুয়েল। পরে উপজেলার কদমতলা ইউনিয়নের জুজখোলা গ্রামের রাস্তার সামনের গাড়ি থেকে নামেন তিনি। পরে সকালে পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলা এলাকায় খালের পাড়ে একটি গাছের সঙ্গে বাঁধা অবস্থায় জুয়েলের মরদেহটি পাওয়া যায়। তার গলা সোয়েটারের চিকন রশি দিয়ে বাঁধা ছিল।

তিনি জানান, জুয়েলের পরনে কালো প্যান্ট, চেক শার্ট ও পায়ে জুতা ছিল। এছাড়া মরদেহটি যেখানে পাওয়া গেছে তার দেড়শ থেকে ২০০ গজ দূরে একটি লাউ গাছের ঝাকার নিচে একটি ব্যাগে কিছু কাপড়-চোপড়, পাশে মোবাইল, ঘড়ি ও কিছু টাকা পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে।

পুলিশ সুপার জানান, দোলা পরিবহনে খোঁজ নিয়ে জানা গেছে ওই গাড়ি থেকে একই স্থানে দুজন লোক নেমেছিল। এ ব্যাপরে খুব শিগগিরই ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin