বরিশালে শিশুকে গলা কেটে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

সিটি নিউজ ডেস্ক: দ্বীপ জেলা ভোলায় দেড় বছরের এক শিশু কন্যাকে গলা কেটে হত্যা করার অভিযোগে শিশুটির মা তানিয়াকে (২৮) আটক করেছে পুলিশ। আজ রবিবার সকালে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চেউয়াখালি গ্রামের সবুজ সাজির বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে পুলিশ হত্যার কাজে ব্যবহৃত একটি দা উদ্ধার করেছে। নিহত শিশুটি ওই গ্রামের রাজ মিস্ত্রি মো. সবুজ সাজির মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মত সকালে রাজ মিস্ত্রির কাজে বেড়িয়ে যান মো. সবুজ। সাড়ে ৯টার দিকে তানিয়া তার দেড় বছরের শিশু তাইয়েবা ইসলাম মাওয়াকে বুকের দুধ খাওয়ান। এরপর দা দিয়ে গলা কেটে শিশুটিকে হত্যা করেন। পরে স্থানীয়রা ছুটে এসে গলা কাটা রক্তাত শিশুটির লাশ ও লাশের পাশে তানিয়াকে দা নিয়ে দাঁড়িয়ে থাকা অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তানিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে স্থানীয়রা জানান, তানিয়ার মানসিক সমস্যা রয়েছে। মাঝে মধ্যে তানিয়া অস্বাভাবিক আচরণ করতো।
শিশুটির লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে উল্লেখ করে ভোলা থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিয়া তার নিজের মেয়েকে হত্যার কথা স্বাীকার করেছে। তবে হত্যার মূল রহস্য উদ্ধারের জন্য জিজ্ঞাসাবাদ চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin