বরিশাল ছাত্রদলের আহ্বায়ককে প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

সিটি নিউজ ডেস্ক: সদ্য ঘোষিত বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবকে প্রত্যাহারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলনে করা হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) বরিশাল নগরের সদররোডের বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই কমিটির এক নম্বর যুগ্ম আহ্বায়ক জোবায়ের হোসেন জুয়েল বলেন, গত ৭ জানুয়ারি সরকারি বরিশাল পলিটেকনিক কলেজের আহবায়ক কমিটি প্রকাশ করা হয়। কিন্তু ওই কমিটিতে আদর্শিক, যোগ্য, মেধাবী ও ত্যাগী ছাত্র নেতাদের যথাযথ মূল্যায়ন করা হয়নি।

প্রকাশিত ওই কমিটির আহবায়ক ফয়সালুর রহমান ইমন ও সদস্য সচিব আব্দুল্লাহ আল মিশনকে বিগত দিনে কোনো আন্দোলন সংগ্রামে দেখা যায়নি। এমনকি বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রদলের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। এছাড়া তার ছাত্রত্ব নেই। সদস্য সচিব মিশন জেলা ছাত্রলীগের এক প্রভাবশালী সহ-সভাপতির কর্মী।

যুগ্ম আহ্বায়ক বলেন, এরকম অযোগ্য, অছাত্র দিয়ে বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের মতো গুরুত্বপূর্ণ ইউনিটের কমিটিতে আমরা হতাশ ও মর্মাহত। আদর্শিক, যোগ্য, মেধাবী ও ত্যাগী ছাত্রনেতা থাকার পরেও একজন ছাত্রত্বহীন ও ছাত্রলীগের সক্রিয় কর্মীসহ নতুন মুখ দিয়ে হাস্যকর পকেট কমিটি গঠন করায় সাধারণ নেতাকর্মীরা এ বিতর্কিত কমিটির ওপর আস্থা ও বিশ্বাস রাখতে পারছে না। সমন্বয়হীনতার অভাবে নিষ্ক্রিয় হয়ে পড়ছে বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রদল।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মাইনুল ইসলাম, যুগ্ম আহবায়ক সাবাব হোসেন, যুগ্ম আহবায়ক মো. শামীম ও যুগ্ম আহবায়ক তন্ময় ইসলাম।

Share on facebook
Share on twitter
Share on linkedin