বরিশালে বিএনপি’র প্রতিবাদ সমাবেশ

সিটি নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ৩ বছর ধরে কারাবন্দি রাখার প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বরিশাল মহানগর বিএনপি’র উদ্যোগে নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন দলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন এবং মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীম সহ অন্যান্যরা।

সভাপতির বক্তব্যে সরোয়ার বলেন, একটি শক্তিশালী বিরোধ দল থাকলে দেশ সঠিকভাবে পরিচালিত হয়। কিন্তু সরকার বিরোধী দলকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করছে। তারা মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপার্সনকে কারাগারে আটকে রেখেছে। গনতন্ত্র পুনরুদ্ধারের জন্য বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

এদিকে সম্প্রতি সারা দেশে অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচনে অনিয়মের প্রতিবাদে দেশের সব বিভাগীয় শহরে বিভাগীয় সমাবেশ করবে বিএনপি। বরিশালে বিএনপি’র বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারী। আজকের প্রতিবাদ সমাবেশ থেকে আগামী ১৮ ফেব্রুয়ারীর বিভাগীয় সমাবেশ সফল করার আহ্বান জানান বক্তারা।

এর আগে সকাল ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে একই দাবিতে প্রতিবাদ সমাবেশ করে জেলা বিএনপি।

Share on facebook
Share on twitter
Share on linkedin