বরিশালে স্কুলছাত্রের রগ কর্তনের ঘটনায় গ্রেফতার ২

সিটি নিউজ ডেস্ক: বরিশালের গৌরনদীতে রাসিক হাওলাদার (১৬) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে মারাত্মক জখম করার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন– প্রধান আসামির মা রানু বেগম ও শাখাওয়াত হোসেন কামরুল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাসিক হাওলাদার তার এক মেয়ে সহপাঠীকে নিয়ে বৃহস্পতিবার সকালে সুন্দরদী এলাকায় তার মামার শ্বশুর (নানা) আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসে।

মেয়ে সহপাঠীকে সঙ্গে নিয়ে বেড়াতে আসার ঘটনা কেন্দ্র করে পাশের বাসার মাদকসেবী রফিক সরদার (২৫) ৩-৪ জনের সহযোগিতায় আনোয়ার হোসেনের বসতঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে রাসিককে বঁটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

এতে তার বাম হাতের রগ, হাড় ও চারটি আঙুলের অধিকাংশ কেটে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে বরিশাল শেবাচিম হাসপাতালে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, এ ব্যাপারে ওই ছাত্রের মামা আকবর হাওলাদার বাদী হয়ে অভিযুক্ত তিনজনের নাম উল্লেখসহ চারজনকে আসামি করে শুক্রবার সকালে গৌরনদী থানায় একটি মামলা করেছেন।

আসামিরা হলেন– রফিক সরদার, তার মা রানু বেগম, ভগ্নিপতি শাখাওয়াত হোসেন কামরুল। মামলার পর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামির মা রানু বেগম ও শাখাওয়াত হোসেন কামরুলকে গ্রেফতার করেছে।

তাদের দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তৌহিদুজ্জামান জানান, প্রধান আসামি রফিক সরদারের বিরুদ্ধে মাদকসেবনের অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin