দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত, সড়ক অবরোধ করে বিক্ষোভ

সিটি নিউজ ডেস্ক: : বরিশাল নগরীর রূপাতলী বিআরটিসি বাস কাউন্টারের স্টাফ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত ও লাঞ্ছিত করার ঘটনায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে প্রায় দুই ঘন্টা অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। এ সময় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করলে মহাসড়কের দুইপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা।

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা দুইটার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের রূপাতলী বাস টার্মিনাল এলাকায় এই বিক্ষোভ ও অবরোধ শুরু করে শিক্ষার্থীরা।
শিক্ষার্থীরা জানান, দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থী তৌফিকুল সজল ও ফারজানা আক্তার বাড়ি যাবার জন্য বিআরটিসি বাস কাউন্টারে যায়। সেখানে রফিক নামের বাস স্টাফের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সজলকে ছুরিকাঘাত করে রফিক। এছাড়া ফারজানাকে লাঞ্ছিত করা হয়। এ সংবাদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে দেড়টার দিকে তারা ঘটনাস্থলে হাজির হয়। দুপুর ২টা থেকে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করে তারা। হামলাকারীকে গ্রেফতারের দাবিতে তারা বিক্ষোভ করে।

এ ব্যাপারে ববি’র সহকারী প্রক্টর সুপ্রভাত হালদার জানান, খবর পেয়ে তিনিসহ অন্যান্য শিক্ষকরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমাধানের চেষ্টা করছেন।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার পরিদরশক (তদন্ত) মো: আসাদুজ্জামান জানান, রফিককে গ্রেফতার করা হয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে। এদিকে পুলিশের আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাসে শিক্ষার্থীরা প্রায় দুই ঘন্টা পর অবরোধ প্রত্যাহার করে নেয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin