বরিশাল মেট্রোর উর্ধ্বতন দুই কর্মকর্তার বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল মেট্রাপলটন বিএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম এবং সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) মোঃ নাসির উদ্দীন মল্লিক বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় অফিসার্স মেস মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার।

এসময় পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, সকল ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সহকর্মীদের কর্মময় জীবন উল্লেখ করে বিদায়ী অতিথিদ্বয় উভয়কেই দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার চৌকস কর্মকর্তা হিসেবে অভিহিত করেন। পাশাপাশি তাদের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

পরবর্তীতে বিদায়ী অতিথিদের বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা সূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান।

প্রসংগত, বিএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম কুষ্টিয়া পুলিশ সুপার হিসেবে এবং সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) মোঃ নাসির উদ্দীন মল্লিক মানিকগঞ্জের ডিএসবি হিসেবে বদলি হয়েছেন। সুত্র,আমার বরিশাল

Share on facebook
Share on twitter
Share on linkedin