বরিশাল ক্লাব প্রেসিডেন্ট কাপ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ইউরেটেল বিডি

প্রশংসায় ভাসছে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ

সিটি নিউজ ডেস্ক: বরিশাল ক্লাব প্রেসিডেন্ট কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে শেষ হাসি হাসলো দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইউরোটেল বিডি অনলাইন লিমিটেড।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) রাতে বরিশাল ক্লাব লিমিটেড টেনিস গ্রাউন্ডে রুহিত স্মৃতির সাথে ফাইনাল খেলায় ২-১ পয়েন্টে জয়ী হয় ইউরোটেল বিডি অনলাইন লিমিটেড। ফাইনাল খেলায় জয়ের মাধ্যমে পুরো টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয় নির্বাচিত হয় ইউরোটেল বিডি।

বরিশাল ক্লাব প্রেসিডেন্ট কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের এবারের আসরে মোট ২৪টি দল অংশ নেয়। শুরু থেকেই দাপটের সাথে জয় ঘরে তুলে পয়েন্টে এগিয়ে ছিল ইউরোটেল বিডি ও রুহিত স্মৃতি। তবে সর্বশেষ ইউরোটেলের সাথে হার মানতে হয়েছে রুহিত স্মৃতি টিমকে।

আয়োজক কমিটি জানিয়েছে, সেমি ফাইনালে অংশ নেয় রুহিত স্মৃতি, ইউরোটেল বিডি অনলাইন লিমিটেড ও ইউনাইটেড ৯৬। এরমধ্যে সেমি ফাইনালে প্রথম রাউন্ডে পয়েন্টে পিছিয়ে বাদ পড়েন ইউনাইটেড ৯৬। ফলে এ বছরের মাঠের শেষ লড়াইটাও জমে শক্তিশালী ইউরোটেল বিডি অনলাইন লিমিটেডের সাথে শক্তিশালী রুহিত স্মৃতির।

বরিশালে জাতীয় পর্যায়ের ব্যাডমিন্টন খেলোয়ারদের নিয়ে এত বড় আয়োজন এই প্রথম। ফলে দর্শক ও আয়োজকদের মাঝে বাড়তি আকর্ষণ জোগায় ফাইনাল টিম।

করোনাকালীন সময়ে বরিশাল ক্লাব মেম্বারদের উৎসাহ জোগাতে ক্রীড়া টুর্নামেন্টের আয়োজন করেন বরিশাল ক্লাবের সভাপতি ও বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। তার প্রশংসনীয় উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ক্লাব মেম্বাররা স্বত্বস্ফূর্তভাবে অংশগ্রহন করেন। একই সাথে পুরো আয়োজনের জন্য নগরবাসীর প্রশংসা কুড়ান এই নেতা।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন বরিশাল মট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান। অতিরিক্ত ডিআইজি এসহানউল্লাহ, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স.ম ইমানুল হাকিম।

উপস্থিত ছিলেন টুর্নামেন্টের সদস্য সচিব ওয়ালী মোহাম্মদ খান শাওন, সদস্য গোলাম সরোয়ার রাজিব, শেখ সাঈদ আহম্মেদ মান্না, রাউফুল আলম নোমান মল্লিক, ডাঃ মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জাহাঙ্গীর হোসেন মানিক। রেফারি ছিলেন, ফয়সাল বিন ইসলাম, গাউসল আলম লিটন, হাবুল মল্লিক। ধারা বর্ণণায় ছিলেন শফিকুর রহমান। এছাড়াও ক্লাবের অন্যান্য সদস্য ও দর্শকরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin