সাংবাদিক মুজাক্কিরকে হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

সিটি নিউজ ডেস্ক: নেয়াখালীর কোম্পানীগঞ্জের সাহসী কলম সৈনিক সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বরিশালের মানববন্ধন করেছে সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার হলের সামনে প্রতিবাদী সাংবাদিকবৃন্দ ব্যানারে একর্মসূচি পালিত হয়।

বরিশাল সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সাধারন সম্পাদক মনিরুল আলম স্বপন খন্দকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি সাবেক সভাপতি সুশান্ত ঘোষ, মোঃ আলি খান জসিম, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাস, সাধারন সম্পাদক মিথুন সাহা, কবি হেনরী স্বপন, লেখক ও সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান প্রমুখ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্টের চেয়ারপার্সন ফিরোজ মোস্তফা, সিনিয়র সাংবাদিক শামীম আহমেদ, আরিফুর রহমান, বরিশাল রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক মুশফিক সৌরভ, সাবেক দপ্তর ও প্রচার সম্পাদক আল আমিন জুয়েল প্রমুখ।

এসময় গণমাধ্যম কর্মীরা বলেন , নোয়াখালীর কোম্পনীগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে দায়িত্বরত সাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কিরকে গুলি করে আহত করা হয়। কিন্তু আওয়ামীলীগের কোন তোকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়নি। গনমাধ্যম কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কিন্তু এই ঘটনার সাথে জড়িতদের এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি আইনশৃংখলা বাহীনি। আমরা দ্রুত এই হত্যাকান্ডের সাথে জড়িত ও দোষিদের দৃষ্টান্ত মুল সাস্তির দাবি জানাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin