বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

রাহাদ সুমন,বানারীপাড়া: বরিশালের বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামীকে ১০ মা  পলাতক থাকার পরে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বানারীপাড়া থানার ইন্সেপেক্টর (তদন্ত) মো.জাফর আহম্মেদ গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার চৌধুরীরহাট এলাকায় অভিযান চালিয়ে কাওসার হত্যা মামলার আসামী মো. শুক্কুর, মো. রমজান ও মেহেদী হাসানকে গ্রেফতার করেণ। পরে তাদেরকে বানারীপাড়া থানায় নিয়ে আসেন। বুধবার দুপুরে তাদেরকে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সেপেক্টর (তদন্ত) মো.জাফর আহম্মেদ  জানান, ২০২০ সালের ১১ এপ্রিল উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের করপাড়া গ্রামের কাওসার হোসেন নামের এক যুবককে মাদক বিক্রি ও সেনবকারী সন্দেহে স্থানীয়রা পিটিয়ে জখম করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ২০ এপ্রিল এঘটনায় কাওসার হোসেনের মা রওশন আরা বেগম বাদী হয়ে করপাড়া ও  নলশ্রী গ্রামের ৭ জনকে সুনির্দিষ্ট ও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

ওই সময়  এ মামলার এজাহার ভূক্ত আসামী আব্দুর রব ও নজরুল ইসলামকে র ্যাব ও পুলিশ গ্রেফতার করে কোর্ট”র মাধ্যমে জেল হাজতে পাঠান। । ওই হত্যা মামলার এজাহার নামীয় আসামী সিফাত উল্লাহ্ হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন এবং পলাকত অপর দুই আসামী কাঞ্চণ ও জহিরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে  ওসি মোঃ হেলাল উদ্দিন জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin