বরিশালে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদের নতুন কমিটি

সিটি নিউজ ডেস্ক: ‘বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদ’- এর বরিশাল আঞ্চলিক শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বরিশাল প্রেসক্লাবের হলরুমে আজ শুক্রবার সকালে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস। সংগঠনের জেলা সভাপতি গাজী আব্দুস ছালামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদের কেন্দ্রিয় সিনিয়র সহসভাপতি জিয়া শাহীন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদ কেন্দ্রিয় সহসভাপতি নাসির হোসেন তালুকদার, বরিশাল কলেজ শিক্ষক সমিতির নেতা আমিনুল ইসলাম খোকন, গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি আলিম দারিয়া ও সাধারন সম্পাদক লুৎফর রহমান রিপন, ফরিদপুর জেলা শাখার সভাপতি মো. হাফিজ, বরিশাল মহানগর শাখার সভাপতি মো. হাবিবুর রহমান এবং ভোলার সমন্বয়ক কামরুল ইসলাম।
অনুষ্ঠানে বক্তাগণ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের অফিস সহকারীদের পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা নির্ধারন, ১১তম গ্রেড প্রদান, কম্পিউটার প্রশিক্ষনের ব্যবস্থাকরন এবং কর্মঘন্টা নির্ধারনের দাবি জানান।

সম্মেলনের দ্বিতীয় পর্বে জিয়া শাহীনকে সভাপতি এবং ইছা তালুকদারকে সাধারন সম্পাদক করে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদ বরিশাল আঞ্চলিক শাখার ১০১ সদস্য বিশিস্ট কমিটি গঠন করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin