বাসচাপায় মোটরসাইকেল আরোহীর মাথা বিচ্ছিন্ন

সিটি নিউজ ডেস্ক: বরিশালে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম মোবারক হোসেন হাওলাদার (৭০)। তিনি বরিশাল সদরের পাংশা এলাকার বাসিন্দা এবং জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) অবসরপ্রাপ্ত ফিল্ড অফিসার।

জানা গেছে, মোবারক হোসেনকে বহনকারী মোটরসাইকেলটিকে প্রথমে একটি বালুর ট্রাক ধাক্কা দেয়। এতে মোবারক আলী রাস্তার ওপর পড়ে গেলে দ্রুতগামীর সাকুরা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এ সময় মোবারক হোসেনের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়দের বাধায় রহমতপুর ব্রিজ এলাকায় বাসটি রেখে পালিয়ে যায় এর চালক ও হেলপার।

প্রতিবেশীরা জানিয়েছেন, মোবারক হোসেন কানে কম শুনতেন। তার দুই মেয়ে এক ছেলে সন্তান রয়েছে। তিনি বিভিন্ন স্থানে যেতে নিজেই মোটরসাইকেল চালাতেন। দুর্ঘটনার সময়ও তিনি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন ইসলাম। তিনি বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থাও গ্রহণ করা হবে।

স্থানীয়দের বরাত দিয়ে বাবুগঞ্জ ফায়ার স্টেশানের লিডার নুরুজ্জামান শরীফ বলেন, শনিবার দুপুর ১২টার দিকে বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের মধ্যবর্তী স্থানের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

Share on facebook
Share on twitter
Share on linkedin