অসুস্থ হয়ে শেবাচিম হাসপাতালে সাবেক মেয়র কামাল

সিটি নিউজ ডেস্ক: দুর্ণিতীর মামলায় দণ্ড হওয়া বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামালকে চিকিৎসাজনিত কারনে কারা হাসপাতাল থেকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (০২ মার্চ) সকালে তাকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায় কারা কর্তৃপক্ষ। এরআগে বেশ কয়েকদিন ধরে তিনি কিছুটা অসুস্থ থাকায় কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তবে কারা কর্তৃপক্ষ বলছে, কারাগারে প্রবেশের আগ থেকেই বহু রোগে আক্রান্ত রয়েছেন সাবেক মেয়র আহসান হাবিব কামাল।

হাসপাতাল সূ্ত্রে জানাগেছে, শেবাচিম হাসপাতালের আরপি ডাঃ মানবেন্দ্র সরকার আহসান হাবিব কামালকে দেখে বিভিন্ন ধরনের রক্ত পরীক্ষাসহ বেশকিছু পরীক্ষা দিয়েছেন।

এ বিষয়ে বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়র সুপার প্রশান্ত কুমার বণিক জানান, কারা হাসপাতালের চিকিৎসক কিছু পরীক্ষা-নিরীক্ষা এবং বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শের জন্য মঙ্গলবার (০২ মার্চ) সকালে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য ৪৫ লাখ টাকা আত্মসাতের মামলায় গত বছরের ৯ নভেম্বর বিসিসির সাবেক মেয়র বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক মৎস্যজীবীবিষয়ক সম্পাদক আহসান হাবিব কামাল এবং সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. নুরুল ইসলামসহ পাঁচজনকে সাত বছর করে সশ্রম কারাদন্ড দেয় বিভাগীয় স্পেশাল জজ আদালত। একই সঙ্গে আদালত সাবেক মেয়র কামাল এবং মো. জাকির হোসেন নামে এক কথিত ঠিকাদারকে ১ কোটি টাকা করে জরিমান করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin