গৃহকর্মীকে ঢাকা থেকে বরিশালে এনে যৌন হয়রানি, কারাগারে ৩ জন

সিটি নিউজ ডেস্ক: ফেসবুকে বন্ধুত্বের সূত্রে গৃহকর্মী এক তরুণীকে (১৬) ঢাকা থেকে বরিশালে এনে আটকে রেখে যৌন হয়রানি করায় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ নগরীর নিউ সার্কুলার রোডে একটি বাসায় অভিযান চালিয়ে তরুণীকে উদ্ধার ও ৩ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. আরিফুল ইসলাম সুমন (২৪), তার স্ত্রী হাবিবা আক্তার সুমি (১৮) ও তাদের সহযোগী মো. আরিফ (২২)। বরিশাল মেট্রোপলিটন পুলিশ মঙ্গলবার বিকালে এ তথ্য জানিয়েছে।

কোতোয়ালী মডেল থানার থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, ঘটনার শিকার তরুণী বাদী হয়ে গ্রেফতার হওয়া তিনজনের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দায়ের করেছেন। তাদের আদালতে পাঠানো হলে আদালত ৩ জনকে কারগারে প্রেরণের নির্দেশ দেন।

পরিদর্শক আসাদুজ্জামান জানান, ওই তরুণী ঢাকায় বিভিন্ন বাসায় গৃহপরিচারিকার কাজ করতো। ফেসবুকে তার সঙ্গে বন্ধুত্ব হয় বরিশাল নগরীর বাসিন্দা আরিফুল ইসলাম সুমনের। তরুণী তার অসহায়ত্বের কথা জানালে সুমন তাকে বরিশালে ভাল কাজ দেয়ার প্রলোভন দেখায়। এতে তরুণী রাজি হলে সুমনের স্ত্রী হাবিবা আক্তার সুমি ঢাকায় গিয়ে তাকে প্রায় ৫ মাস আগে বরিশালে নিয়ে আসে।

বরিশালে আনার পর নগরীর নিউ সার্কুলার রোডে ‘কবির বাগ’ নামক একটি বাড়ির টিনসেড ভাড়াটিয়া বাসায় রাখা হয় তরুণীকে। কয়েক মাস পেরিয়ে গেলেও তাকে কোন কাজ দেয়া হয়নি। সুমন ও তার বন্ধু আরিফ প্রায়ই তরুণীকে যৌন হয়রানি করতো। তরুণী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে নানা ভয়ভীতি দেখানো হয়। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তরুণীকে উদ্ধার ও তিনজনকে গ্রেফতার করেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin