জেলা প্রশাসকের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

সিটি নিউজ ডেস্ক: গতকাল উজিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে বরিশালের নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সাথে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তি এবং গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উজিরপুর প্রণতি বিশ্বাস । সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কেল এএসপি আবু জাফর খান, উজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মজিদ শিকদার বাচ্চু, সহকারী কমিশনার (ভূমি) উজিরপুর জয়দেব চক্রবর্তী, উজিরপুর পৌরসভা মেয়র গিয়াস উদ্দিন ব্যাপারী, সভাপতি উজিরপুর উপজেলা আওয়ামী লীগ এস এম জামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান উজিরপুর সীমা রানী শীল, উজিরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) অয়ন সাহাসহ বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক বরিশাল সকলের সাথে পরিচিতি হন পরে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য প্রদান করেন। সেখানে তিনি প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও আর্থীক ঋণ বিতরণ করেন। পরে তিনি বানারীপাড়া উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। তিনি মেডেল মসজিদ নির্মাণ কাজের জন্য স্থান পরিদর্শন এবং উগ্র তাঁরা মন্দির পরিদর্শন করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin