বরিশালে শিশুদের প্রশিক্ষণাগার উদ্বোধন

সিটি ন্জিউজ ডেস্ক: শেখ রাসেলে শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের ও সমাজ সেবার অধিদফতর বরিশাল এর আয়োজনে শেখ রাসেলে শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রে শিশুদের মাঝে নতুন পোষাক, পুরস্কার বিতরণ ও শিশুদের প্রশিক্ষণাগার এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুরুতে প্রধান অতিথি জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার ফিতা কেটে শিশুদের প্রশিক্ষণাগার এর শুভ উদ্বোধন করেন। পরে সংক্ষিপ্ত এক আলোচনায় অতিথিরা শিশু রাসেল বিভিন্ন দিক তুলে ধরে কথা করেন। আলোচনা সভা শেষ বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী দের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল, আল মামুন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন পরিচালক বিভাগীয় কার্যালয় সমাজসেবা অধিদফতর বরিশাল স্বপন কুমার মুখার্জী, উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, জেলা প্রশাসকের কার্যালয় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, উপ প্রকল্প পরিচালক শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্ণবাসন কেন্দ্রে, বাসুদেব দেবনাথসহ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্ণবাসন কেন্দ্রের কর্মকর্তা কর্মচারি এবং শিশুরা উপস্থিত ছিলেন। পরে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

Share on facebook
Share on twitter
Share on linkedin