নাতির জন্য ডাব পাড়তে গিয়ে গাছের উপরেই মৃত্যু

সিটি নিউজ ডেস্ক: আদরের প্রিয় নাতির জন্য ডাব পাড়তে গিয়ে গাছের উপরেই মৃত্যু হয়েছে দুলাল মল্লিক (৬০) নামে এক বৃদ্ধের। বুধবার (৩ মার্চ) সকালে চাঁদপুরের হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামের মল্লিক বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত দুলাল মল্লিক ওই বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে। ওই ঘটনার প্রায় দুই ঘণ্টা পর গাছ থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এতে মৃত দুলাল মল্লিকের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রত্যক্ষদর্শী বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর লতিফ মাস্টারের ছেলে আহসান হাবীব জানান, সকাল সাড়ে ৯টার দিকে নিজ নারকেল গাছে নাতির জন্য ডাব পাড়তে গাছে ওঠেন দুলাল মল্লিক। গাছের চূড়ায় উঠে হঠাৎ করে তিনি নিস্তব্ধ হয়ে ওই গাছের মধ্যে পড়ে থাকেন। নিচ থেকে তার নাতির চিৎকার শুনে বাড়ির লোকজন তাকে দেখতে পান। এরপর সকাল সাড়ে ১০টার দিকে রশি দিয়ে গাছের চূড়া থেকে নিহতের মরদেহ নামিয়ে হাজীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ বলেন, মৃতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। এটা একটি স্বাভাবিক মৃত্যু। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. শোয়েব চিশতি জানান, খুব সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর ঘটনাটি ঘটেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin