ফজিলাতুননেছা মহিলা মাদরাসায় খতমে বুখারী ও দোয়া অনুষ্ঠান

সিটি নিউজ ডেস্ক: আজ বরিশালের শাহপরান সড়কে অবস্থিত দক্ষিণ বঙ্গের ঐতিহ্যবাহী ও সর্বপ্রথম ইসলামী মহিলা শিক্ষা মারকাজ জামিয়া ইসলামিয়া ফজিলাতুননেছা লিল বানাত-ফজিলাতুননেছা মহিলা মাদরাসা এর খতমে বুখারী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র জামিয়অর প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আলহাজ্ব মাওঃ মোঃ নাসির উদ্দিন মাহমুদ খান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খতমে বুখারীর শেষ ছবক প্রদান ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সংগ্রামী সিনিয়র নায়েবে আমীর, নায়েবে আমীরুল মুজাহিদীন শাইকুল হাদীস হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহা. ফয়জুল করীম, শায়েখে চরমোনাই দা. বা.।

বিশেষ অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন আলহাজ্ব হযরত মাও. এমদাদুল্লাহ খান কাসেমী সাহেব, সভাপতি অত্র জামেয়া, আলহাজ্ব হযরত মাও: কাজী মামুনুর রশীদ খান ইউসুফী সাহেব, সাধারণ সম্পাদক অত্র জামেয়া, মো: হাফিজুর রহমান খান (নান্না) সাহেব, জমিদাতা ও যুগ্ম সম্পাদক অত্র জামেয়া, মোঃ মফিজুর রহমান খান (নাছিম) সাহেব, জমিদাতা ও যুগ্ম সম্পাদক অত্র জামেয়া।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বরিশালের স্বনামধন্য ওলামায়ে কেরাম ও জ্ঞানী গুনী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ বছর অত্র জামেয়া থেকে ৩৩ জন ছাত্রী দাওরায়ে হাদীস / কামিল / এম. এম (মাস্টার্স) সমাপ্ত করেন এবং ১০ জন ছাত্রী পরিপূর্ণ কুরআনের হাফেজা হন। তাদেরকে দোয়া শেষে বোরকা ও অন্যান্য উপহার সামগ্রী প্রদান কর

Share on facebook
Share on twitter
Share on linkedin