বরিশালে ভ্রাম্যমান আদালতে ১৬ জনের কারাদণ্ড

সিটি নিউজ ডেস্ক: বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বাজারে আজ বৃহস্পতিবার বিভিন্ন পোল্ট্রি ফিডের দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকালে পশুখাদ্য বিপণনের লাইসেন্স না থাকায় ৭ (সাত) জন ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

এছাড়া অপর একটি অভিযানে মেহেন্দিগঞ্জ এলাকার অভয়াশ্রমে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার অপরাধে ১৬ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয় এবং ২ জনকে ১০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

জরিমানার টাকা তাৎক্ষণিকভাবে আদায় করা হয়। মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে এর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টের ভিন্ন ভিন্ন অভিযানে ক্ষেত্রভেদে আইনগত সহায়তা প্রদান করেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা জনাব প্রকাশ বিশ্বাস ও উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব ভিক্টর বাইন।

এছাড়া অভিযানে আইন-শৃংখলা রক্ষাসহ সার্বিক সহযোগিতা করেন মেহেন্দিগঞ্জ থানা পুলিশ, কালীগঞ্জ নৌপুলিশের দুটি চোকস টিম। মোবাইল কোর্ট শেষে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব পিজুস চন্দ্র দে জনস্বার্থে এ ধরনের অভিযান নিয়মিত চলবে মর্মে আশ্বাস প্রদান করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin