বরিশালে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষক গ্রেফতার

সিটি নিউজ ডেস্ক ॥ কলাপাড়ায় চতুর্থ শেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় এক স্কুল শিককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে কলাপাড়ার লালুয়া ইউনিয়নের মধুপাড়া গ্রাম থেকে শিক মোতাহার হোসেন তালুকদারকে কলাপাড়া থানা পুলিশ গ্রেফতার করে।

শনিবার তাকে আদালতে প্রেরন করা হয়েছে।
কলাপাড়া থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, গত ১ মার্চ দুপুরে ধানখালী ইউনিয়নের মধুপাড়া গ্রামের ধলাই বাজারের আলম মোল্লার মুদি দোকানের মধ্যে আটকে ওই কিশোরীকে ধর্ষণ চেষ্টা চালায় মোতাহার তালুকদার। গ্রেফতার হওয়া শিক মোতাহার হোসেন তালুকদার উত্তর লালুয়া ইউসি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক।


ভিকটিমের মা মামলায় উল্লেখ করেছেন, ঘটনার দিন ওই ছাত্রীকে ঘরে রেখে বড় মেয়েকে নিয়ে সে পাশের বাড়িতে ধর্মীয় তালিমে যায়। এ সুযোগে প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে বাজারে নিয়ে দোকানের মধ্যে আটকে ধর্ষণের চেষ্টা করে মোতাহার তালুকদার। এসময় সে কান্নাকাটি করলে তাকে ছেড়ে দেয়। শিশুটি বাসায় এসে কান্নাকাটি করলে বিষয়টি জানাজানি হয়। স্থানীয় একটি চক্র ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়।


পুলিশ জানায়, রাতেই এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মোতাহার হোসেন তালুকদারকে আসামি করে ছাত্রীর মা মামলা দায়ের করেন। শনিবার সকালে ভিকটিমকে ডাক্তারী পরীার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin