বরিশালে অভিজাত বিপনি বিতান টপটেন শোরুমে হামলা ও লুঠপাটের ঘটনায় মামলা

সিটি নিউজ ডেস্ক: বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সদররোডস্থ ডাঃ ইমান আলী টাউয়ারের অভিজাত বিপনি বিতান টপটেন শোরুমে ক্রেতা বেশে প্রবেশ করে প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল লুঠপাট ও স্টাফদের মারধর করে ইলেক্টিক্যাল গ্লাসের দড়জা ভেঙ্গে পালিয়ে যাবার সময় আটকে রাখা বরিশাল সরকারী বিএম কলেজ ইসলামী ইতিহাসের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাকিব, নোহান, সজিব, শুভ্র ও শাহাদৎ হোসেন নামের ৫ জনসহ আরো ৩০ থেকে ৪০ জন অজ্ঞাত নামা হামলাকারীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার (৮ মার্চ) টপটেন শোরুমের ইনচার্জ ব্রাঞ্চ ম্যানেজার এমরান শেখ বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে- রোববার বিকাল ৫টার দিকে ৫০ থেকে ৬০ জন যুবক টপটেনে প্রবেশ করে যে যার মত করে বিভিন্ন দামী মালামাল নিতে থাকে। এক পর্যায়ে কর্তব্যরত স্টাফরা কার নামে বিল করা হবে জানতে চাইলে তারা এসময় বলে ভাই আসতেছে তার নামে বিল করেন। এতে তাদের সন্দেহ হলে এক ফাকে তারা ৯৯৯ এ কল করে সহযোগীতা কামনা করেন। কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে আসার পূর্বে সোয়া ৬টার দিকে স্টাফদের সাথে ধস্তাধস্তি ও হামলা চালিয়ে মারধর করে বহির হবার সময় ইলেক্টনিক্স দড়জা ভেঙ্গে বের হতে গেলে ৫ জনকে স্টাফরা ধরে রাখতে সক্ষম হয়। এঘটনায় হামলাকারী ও লুটেরাদের হামলায় স্টাফ নিয়াজ, সাগর, রবিউল ও নিরাপত্তা প্রহরী হরিদাসসহ প্রায় ১৫ জন আহত হয়। এদের ভিতর পূর্বের নামের ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে কোতয়ালী মডেল থানায় ওসি নুরুল ইসলাম বলেন, হামলাকারীরা কে কোন দলের তা বিবেচনা করার বিষয় নয়। হামলাকারীদের গ্রেফতার করার জন্য থানা পুলিশের পাশাপাশি ডিবি পুলিশ মাঠে কাজ করেছে।’

Share on facebook
Share on twitter
Share on linkedin