বরিশাল বিভাগে নির্বাচিত ৪ মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

চতুর্থ ধাপে গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বরিশাল বিভাগের ৪টি পৌরসভা নির্বাচনে নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় নগরীর কাশীপুরে বিভাগীয় কমিশনার কার্যালয়ের হলরুমে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার আব্দুর রাজ্জাক এবং বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বরিশালের পরিচালক সোহরাব হোসেন এবং বিভাগের ৪টি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৪র্থ ধাপের নির্বাচনে নির্বাচিত বরিশালের বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, মুলাদী পৌরসভার মেয়র মো. শফিকউজ্জামান, ঝালকাঠির নলছিটি পৌরসভার মেয়র আ. ওয়াহেদ খান এবং পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদারকে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল।
একই সাথে ৪ পৌরসভায় নির্বাচিত সাধারণ ও সংরক্ষিত ৪৭জন কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার। একটি মামলায় কারাগারে থাকায় বানারীপাড়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম আকবর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি বলে জানান বিভাগীয় কমিশনারের একান্ত সচিব পিয়াস চন্দ্র দাস।

Share on facebook
Share on twitter
Share on linkedin