পাগল খেপিয়ে পালানোর সময় ২ কলেজছাত্র নিহত

সিটি নিউজ ডেস্ক: বরগুনার সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের পূর্বাচল এলাকায় এক পাগলিকে খেপিয়ে পালানোর প্রাক্কালে টমটমের ধাক্কায় ২ কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে উজ্জল (২৩) ও চয়ন শীল (২০) নামের এই ২ কলেজছাত্র রাস্তার পাশে বসে থাকা এক পাগলিকে খেপিয়ে তোলেন। এসময় পাগলি ক্ষিপ্ত হয়ে অটোরিকশায় বসে উজ্জল ও চয়নকে লক্ষ্য করে ইটের টুকরা ছুড়ে মারতে থাকে। তখন চালক আত্মরক্ষার্থে রিকশাটি ঘুরাতে গেলে বিপরিত দিক থেকে আসা একটি টমটমের সংঘর্ষ হয়। এতে তাদের মৃত্যু হয়।

তারা দুজনে বরগুনা সরাসরি কলেজের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তার পাশে বসে থাকা এক পাগলিকে উজ্জল ও চয়ন খেপিয়েছিলেন। পাগলি ক্ষিপ্ত হয়ে অটোরিকশায় বসে থাকা ওই দুজনকে লক্ষ্য করে ইটের টুকরা ছুড়ে মারতে থাকেন। রক্ষার্থে রিকশাচালক তখন উল্টোদিকে ঘুরিয়ে চালাচ্ছিলেন। এ সময় একটি টমটম এসে রিকশাকে ধাক্কা মারলে তারা দুজনই আহত হন। উদ্ধার করে বরিশাল নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।


বরগুনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এবং নিহত দুই কলেজছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।’

Share on facebook
Share on twitter
Share on linkedin