চরমোনাইতে বসত ঘরে অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

সিটি নিউজ ডেস্ক: বরিশালের চরমোনাইতে অগ্নিকাণ্ডে দিনমজুরের ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। রান্না ঘরের বৈদ্যুতিক লাইন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মূহুর্তেই আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে টিনের ঘর পুরোটা পুড়ে যায়।

খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। চরমোনাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পাটনীবাড়িতে রাত পৌনে ৮টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ঘর মালিক বিমল চন্দ্র মাঝি আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন।

দিনমজুর বিমল চন্দ্র মাঝি জানান, হঠাৎ করেই রাত পৌনে ৮টার দিকে তার টিনের ঘরের রান্নাঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগে যায়। এ সময় তিনি সহ স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে ঘরে থাকা টিভি, ফ্রিজ, আলমারিসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে যায়। আগুনের তীব্রতার কারণে ঘর থেকে কিছু বের করতে পারেননি তিনি।

বিমল মাঝি আরো জানান, তার ঘরে নগদ প্রায় ৫০ হাজার টাকা ও প্রায় ৮ ভরি স্বর্ণালংকার ছিল। যা পুড়ে ছাঁই হয়ে গেছে।

স্থানীয়রা জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসার আগেই তারা আগুন নিভিয়ে ফেলেন। কিন্তু ততক্ষণে ঘরের সবকিছুই পুড়ে ছাঁই হয়ে গেছে।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত সেখানে ছুটে যান ইউনিয়ন চেয়ারম্যান আবুল খায়ের মো: এছহাক ও ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মিলন খান। এ সময় কান্নায় ভেঙে পড়েন দিনমজুর বিমল মাঝি।

Share on facebook
Share on twitter
Share on linkedin