শিক্ষকের আপত্তিকর ছবি তুলে টাকা আদায়, গ্রেপ্তার ২

সিটি নিউজ ডেস্ক: চট্টগ্রামে জোর করে এক কলেজ শিক্ষকের আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার নগরের আকবরশাহ থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, খুলশী থানার সোহাগ কলোনির রহমানের স্ত্রী শাহিনা আক্তার ওরফে আইরিন নিসা ও আকবরশাহ থানার হুমায়ুন কবীর সুমন।

পুলিশ জানায়, গত ১ এপ্রিল আইরিন নিসা ওই শিক্ষকের সাবেক ছাত্রী পরিচয়ে ফোন করে দেখা করতে চায়। ৪ এপ্রিল আবারও ফোন করে শিক্ষককে নগরের জাকির হোসেন রোডের ডায়াবেটিক হাসপাতালের সামনে আসতে বলে আইরিন নিসা। হাসপাতালের সামনে তারা কথা বলে এবং সাবেক ছাত্রীর পরিচয়ে নানা সহযোগিতা চায়। এ সময় তিনজন লোক এসে ওই শিক্ষককে মারধর করে একটি অটোরিকশায় তুলে নিয়ে যায়।

একটি বাসায় নিয়ে জোরপূর্বক ওই শিক্ষকের আপত্তিকর ছবি তোলে তারা। তার কাছে থাকা ১২ হাজার টাকাও ছিনিয়ে নেন। পরে ওই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে দুই লাখ টাকার চেক নিয়ে যায় তারা। ব্যাংক থেকে দুই লাখ টাকা তুলেও নেয় তারা। পরে ওই চক্র আরও দুই লাখ টাকা দাবি করলে পুলিশের আশ্রয় নেন ওই শিক্ষক।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, গ্রেপ্তার দু’জনের বিরুদ্ধে ওই শিক্ষক মামলা করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin