বরগুনায় মোটরসাইকেল আরোহীকে পিটিয়ে লাখ টাকা ছিনতাই

সিটি নিউজ ডেস্ক: বরগুনার আমতলীতে মোটরসাইকেলচালক মো: রুবেল মুন্সিকে (২২) পিটিয়ে পা ভেঙে দিয়েছে আইয়ুব আলী ও মো: আরিফ হোসেন নামের দুই যুবক। এ সময় তারা রুবেলের কাথে থাকা এক লাখ টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার (১১ এপ্রিল) বেলা ১২টার দিকে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের দক্ষিণ-পশ্চিম এলাকায় এ ঘটনা ঘটে। আহত রুবেলকে স্থানীয়রা আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তালতলী উপজেলার কচুপাত্রা বাজারের মুদি ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য মো: আজিজ হাওলাদার রোববার বেলা ১১টার দিকে মোটরসাইকেলচালক মো: রুবেল মুন্সির কাছে আমতলী জনতা ব্যাংকে টিটি করতে এক লাখ টাকা দেয়। ওই টাকা নিয়ে রুবেল আমতলীতে আসছিলেন। পথে আমতলী-তালতলীর আঞ্চলিক সড়কের দক্ষিণ-পশ্চিম আমতলী এলাকায় আইয়ুব আলী ও তার সহযোগী মো: আরিফ হোসেন মোটরসাইকেলের গতিরোধ করে রুবেলের কাছে টাকা চায়। রুবেল টাকা দিতে অস্বীকার করলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয়।

আহত মোটরসাইকেলচালক রুবেল মুন্সি বরিশালটাইমসকে বলেন, কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আজিজ হাওলাদারের আমতলী জনতা ব্যাংকে টিটি করতে দেয়া এক লাখ টাকা নিয়ে আসছিলাম। দক্ষিণ-পশ্চিম আমতলীতে আসতেই আইয়ুব আলী ও তার সহযোগী আরিফ হোসেন আমার মোটরসাইকেলের গতিরোধ করে। পরে আমার কাছে টাকা চায়। আমি টাকা নিতে অস্বীকার করায় আমাকে পিটিয়ে টাকা নিয়ে গেছে।

কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ হাওলাদার বরিশালটাইমসকে বলেন, আমতলী জনতা ব্যাংকে টিটি করতে মোটরসাইকেল চালক রুবেলের কাছে এক লাথ টাকা পাঠিয়েছি। ওই টাকা পথে ছিনতাই করে নিয়েছে বলে শুনেছি।

আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহ আলম হাওলাদার বরিশালটাইমসকে বলেন, খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Share on facebook
Share on twitter
Share on linkedin