বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশনের কমিটি গঠন

সিটি নিউজ ডেস্ক: বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশন এর কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নগরের সদররোডস্থ অশ্বিনী কুমার টাউন হলের অস্থায়ী কার্যালয়ে ১২ সদস্য বিশিস্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনার মধ্য দিয়ে নতুন করে পথ চলা শুরু করছে সংগঠনটি।

মঙ্গলবার সংগঠনটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য ১২ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বেসরকারি টিভি চ্যানেল যমুনা টিভির বরিশাল ক্যামেরা পার্সন আনিছুর রহমান, সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাভিশন টেলিভিশনের কামাল হাওলাদার, সহ সভাপতি চ্যানেল আই’র ক্যমেরা পার্সন আরিফুর রহমান, সহ সভাপতি জিটিভি’র ক্যামেরা পার্সন অমল দাস, সহ সাধারন সম্পাদক এটিএন বাংলা’র আলাউদ্দিন, কোষাদক্ষ পদে আরটিভি’র লিটন মোল্লা, দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইটিভি’র শফিকুর রহমান, ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন একুশে টিভি’র মোঃ শিপন, প্রচার সম্পাদক আনন্দ টিভি’র অপূর্ব বাড়ৈ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহনা টিভির মোঃ সুমন খান, । এছাড়াও ১নং সদস্য নির্বাচিত হয়েছেন এশিয়ান টিভি’র মোঃ সোলায়মান এবং বাংলা টিভি’র মোঃ জাকির হোসেন।

এসময় নব নির্বাচিত নেতৃবৃন্দরা বরিশালের সাংবাদিকদের স্বার্থ রক্ষা ও পেশাদারি সাংবাদিকতা করার আহবান জানান। পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন

Share on facebook
Share on twitter
Share on linkedin