বরিশালে পরিচ্ছন্নতাকর্মীর হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সিটি নিউজ ডেস্ক: বরিশাল নগরীর আলেকান্দা রিফিউজি কলোনি এলাকার বাসিন্দা বিসিসি’র পরিচ্ছন্নতাকর্মী মো. আমির গাজীকে (২৪) হত্যায় জড়িতদের  গ্রেপ্তারসহ কঠোর বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এসময় আমির গাজী হত্যাকারীদের কঠোর বিচার চেয়ে বক্তব্য রাখেন তার বাবা বৃদ্ধ আলতাফ গাজী, মা খাদিজা বেগম, চাচা জামাল গাজী, নানি জোহরা বেগম, চাচি নাজমা বেগম এবং স্থানীয় বাসিন্দা আ. ছালাম হাওলাদার ও জাকির হাওলাদার।

মানববন্ধনে বলা হয়, নিহত যুবক আমির গাজী নগরীর আলেকান্দা রিফিউজি কলোনি এলাকার আলতাফ গাজীর ছেলে এবং সিটি কর্পোরেশনের একজন পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। গত ২৬ জানুয়ারি একটি মোটরসাইকেলকে কেন্দ্র করে কিশোর সন্ত্রাসীরা তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ মার্চ রাতে তার মৃত্যু হয়।
এ ঘটনায় গত ৪ এপ্রিল তার মা খাদিজা বেগম বাদী হয়ে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় ৯ জনকে আসামি করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin