খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য বরিশালে দোয়া-মোনাজাত

সিটি নিউজ ডেস্ক ॥ সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেযারপার্সন বেগম খালেদা জিয়াকে (কোভিড) করোনা থেকে আশু রোগ মুক্তির প্রার্থনা কামনা করে বরিশাল মহানগর বিএনপি’র আয়োজনে আজ (১৩ই) এপ্রিল নগরীরর সদররোডস্থ বায়তুল মোকাররম মসজিদে যোহরবাদ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

বরিশাল মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খাঁন ফারুকের সভাপতিত্বে দোয়া-মোনাজাত পূর্বে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ বিএনপি অন্য সকল নেতৃবৃন্দ সহ দেশবাশীর সকলকে এই করোনা থেকে মুক্তি কামনা করে বক্তব্য রাখেন মহানগর বিএনপি যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড, মীর জাহিদুল কবীর,যুগ্ম সাধারন সম্পাদক আ.ন.ম সাইফুল ইসলাম আজিম, মহানগর ছাত্র বিষয়ক সম্পাদক খন্দকার আবুল হাসান লিমন,আব্দুর রহমান মাকসুদ, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু,মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করীম রনি,সাধারন সম্পাদক কামরুল ইসলাম,কোতয়ালী যুবদল সভাপতি কবীর হোসেন প্রমুখ।

এসময় মহানগর বিএনপি’র বিভিন্ন প্রর্যায়ের নেতৃবৃন্দ দোয়া-মোনাজাত অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর বিএনপি সহ-সভাপতি এ্যাড আখতার হোসেন মেবুল। দোয়া-মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা মোসাররফ হোসেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin