মেঘনায় ২ স্পিডবোটের সংঘর্ষে নিহত ১

সিটি নিউজ ডেস্ক: নরসিংদীর দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে মেঘনায় ডুবে হানিফ মিয়া (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে এক শিশু (০২)।

সোমবার সন্ধ্যায় সদর উপজেলার করিমপুরের চম্পকনগরে মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ওই শিশুকে উদ্ধারে কাজ করছেন ঢাকা থেকে আসা ডুবুরি দল, স্থানীয় ফায়ার সার্ভিস ও করিমপুর নৌ ফাঁড়ির পুলিশ সদস্যরা।

মৃত হানিফ মিয়া (৬০) ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দি গ্রামে। নিখোঁজ শিশুটির নাম নাহিদ মিয়া। সে নরসিংদী শহরের বানিয়াছিল এলাকার ফারুক মিয়ার ছেলে। এ ছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন।

জানা যায়, সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার সলিমগঞ্জ থেকে ১২ যাত্রী নিয়ে একটি স্পিডবোট নরসিংদীর থানারঘাটের দিকে যাচ্ছিল। এ সময় নরসিংদী শহরের থানারঘাট থেকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের মরিচাকান্দির দিকে যাওয়া একটি স্পিডবোটের সঙ্গে ওই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মরিচাকান্দিগামী স্পিডবোটটি ডুবে যায়।

আর অপর স্পিডবোট থেকে নদীতে ছিটকে পড়ে ছয়জন। ডুবে যাওয়া স্পিডবোটের যাত্রী হানিফ মিয়া ঘটনাস্থলেই মারা যান। এ সময় নদীতে পড়ে যাওয়া অন্য যাত্রীরা তীরে উঠলেও শিশু নাহিদ নিখোঁজ রয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin