ছয়ঘন্টার মধ্যে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ॥ গ্রেফতার-৩

সিটি নিউজ ডেস্ক: স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনার ছয়ঘন্টা পর পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার ও অপহারকারী তিন যুবককে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে এবং উদ্ধারকৃত ছাত্রীর ডাক্তারী পরীক্ষা শেষে জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

জেলার আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের মিলন সিকদারের দশম শ্রেণিতে পড়ুয়া কন্যাকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিলো পাশ্ববর্তী উজিরপুর উপজেলার কালিহাতা গ্রামের ফারুক হাওলাদারের পুত্র ও মাহিলাড়া ডিগ্রী কলেজের ছাত্র আসিফ হাওলাদার (২১)। স্কুল বন্ধ থাকার কারনে সোমবার বেলা ১১টার দিকে ওই স্কুল ছাত্রী তার আত্মীয়র বাড়ি আগৈলঝাড়া উপজেলার রত্নপুর গ্রামের রাজ্জাক কাজীর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে আসিফ ও তার সহযোগিরা কৌশলে স্কুল ছাত্রীকে অপরহরণ করে নিয়ে যায়।

খবর পেয়ে স্কুল ছাত্রীর পিতা মিলন সিকদার বাদি হয়ে আসিফ হাওলাদার, তার সহযোগি একই গ্রামের শাহজাহান সেরনিয়াবাতের পুত্র মহারাজ সেরনিয়াবাত, হাবিবুর রহমান মুন্সীর পুত্র রাকিব মুন্সীকে আসামি করে থানায় অপহরন মামলা দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে প্রায় ছয়ঘন্টা পর ওইদিন সন্ধ্যায় আগৈলঝাড়ার পয়সা এলাকা থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও তিন অপহরণকারীকে গ্রেফতার করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin