বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

সিটি নিউজ ডেস্ক: বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে অর্ধ শতাধিক গরিব দুস্থদের মাঝে খাবার বিতরণ ও পরিচয় পত্র প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫.টায় বরিশাল নগরীর ৪ নং ওয়ার্ড মহাবাজ পুল এলাকায় এসব বিতরন করা হয়।

উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত ওসি জনাব আজিমুল করিম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট’র মহানগর সভাপতি-আব্দুল্লাহ আল ইউসুফ মনি, জেলা সভাপতি-হাজী মোঃ শামীম, মহানগর সাধারণ সম্পাদক-মাহফুজ পারভেজ, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক-খান সোহেল, এম আরিফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক-মুরাদ হাসান রিন্টু, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট’র বরিশাল ৪ নং ওয়ার্ডের উপদেষ্টা-রিয়াজ হোডেন, ওয়ার্ড সভাপতি-নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক-আব্দুল্লা আল মামুন বরিশাল জেলা ছাত্র ইউনিটের শিক্ষা তথ্য প্রযুক্তি সম্পাদক সৈয়দ নাঈম সহ অন্যন্য নেতৃবৃন্দরা।

এসময় বক্তারা বলেন, অসহায় মানুষেরাও আমাদের মতো রক্তে-গড়া মানুষ। তাদের আমাদের মত জীবন-যাপনের অধিকার রয়েছে। তাই সমাজের সামর্থবানদের নিজ নিজ অবস্থান থেকে এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসা প্রয়োজন। আরও বলেন এরই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। তাই আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি এবং আপনাদের পরিচয় পত্র সঠিকভাবে ব্যবহার করুন আইনের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা বজায় রাখুন।

Share on facebook
Share on twitter
Share on linkedin