এবার কুয়াকাটা পৌর ছাত্রলীগ সম্পাদকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

সিটি নিউজ ডেস্ক: পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটায়  পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসানের সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক নারীর সাথে অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এশিয়া মহাদেশের ভিতরে ঐতিহ্যবাহী এবং শুনামের সংগঠন এটি। আর এই সংগঠনের পদ ব্যবহার করে দীর্ঘদিন ধরে পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসান নানা ধরনের অপকর্ম করে আসছে এবং ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করে আসছে।

কিছুদিন আগে তার মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং তার বিরুদ্ধে জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের কাছে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান ছাত্রলীগের একাংশ।

এর পরপরই ভাইরাল হয় একাধিক নারীর সাথে তার অন্তরঙ্গ ছবি।

ছবিতে দেখা যায়, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসান একাধিক নারীর সাথে বিভিন্ন হোটেলে সময় কাটানো এবং বিভিন্ন স্থানে একাধিক নারীর সাথে অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগের কমিটি পাওয়ার পর থেকেই জেলে পরিবারের সন্তান তাইফুর রহমান হাসান বেপরোয়া হয়ে ওঠে।

স্থানীয় প্রভাবশালী নেতাদের ছত্র ছায়ায়  বিভিন্ন স্থানে দখল এবং চাঁদাবাজি হয়ে ওঠে তার নেশা ও পেশা। কোনো কিছুকেই তিনি তোয়াক্কা করেন না। এমনকি স্থানীয় লোকজন তার ভয়ে মুখ খুলতেও পারেন না।

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের এমন কর্মকান্ডে বিব্রত স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের একাংশ।

তাদের দাবি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যেন তার বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করে তাকে দল থেকে বহিস্কার করে।

এ ব্যাপারে কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসানের সাথে তার মুঠো ফোন 01738-634386  নাম্বারে যোগাযোগ করা  হলে  তিনি বলেন,আমার সাথে একজনের কথা-কাটাকাটি হয়, তারপর একপর্যায়ে আমার মোবাইল টেবিলের উপর রাখার পর কে বা কাহারা মোবাইল থেকে ছবি নিয়ে এররকম অপপ্রচার চালাচ্ছে তা আমি জানি না,তবে আমার ছবি কাটপিছ করে লাগানো হয়েছে আমি চাঁদাবাজি ও মাদকের সাথে জড়িত নই।এটা আমার বিরুদ্ধে  ষরযন্ত্র করছে জামাত শিবিরের এবং বিএনপির কিছু লোক।

Share on facebook
Share on twitter
Share on linkedin