নগরীতে ব্যাবসায়ীর উপর হামলার অভিযোগ

সিটি নিউজ ডেস্ক: নগরীতে প্রতিপক্ষের হামলায় এক ব্যাবসায়ী গুরতর আহত হয়েছে।আজ ( ২৫ এপ্রিল) রবিবার নগরীর ৬নম্বর ওয়ার্ডের হকার্স মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। স্থায়ীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান আজ বিকেলে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের তালিকায় নাম না দেওয়াকে কেন্দ্র করে ওই এলাকার মেসার্স শিকদার প্ল্যাস্টিক এন্ড ক্রোকারিজ এর মালিক সোহাগ সিকদার (৩০) এর উপর এই হামলা চালায় একই এলাকার স্থানীয় মৃত মকবুল হোসেনর ছেলে তুহিন ও তার স্ত্রী জোৎসনা।

হামলায় গুরতর আহত অবস্থায় সোহাগ সিকদারকে শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান আহতর পরিবার। এ ব্যাপারে আহত সোহাগের ছোট ভাই ও ওয়ার্ল্ড ভিশনের দায়িত্বে থাকা ৬নং ওয়ার্ড ছাত্ররলীগের সাধারন সম্পাদক প্রিন্স মাহমুদ সোহেল জানান, আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের মাধ্যমে হতদরিদ্রদের জন্য বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়। এর আগেও এলাকার বহু হতদরিদ্রদের যাচাই বাচাই করে তাদের বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করা হয়েছে।

তবে এবার ওই তালিকায় হামলাকারী নারীর পরিবারের কোনো সদস্যের নাম না রাখায় আমার উপর ক্ষিপ্ত হয়। আমায় সামনে না পেয়ে আমার বড় ভাইয়ের উপর হামলা চালায় তারা। এতে আমার ভাই গুরুতর আহত হয়, তার ব্যবসা প্রতিষ্ঠানেও হামলা চালায় ওই মাদক ব্যাবসায়ী এতে প্রতিষ্ঠানের প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেয়া হবে বলে জানান আহত সোহাগের পরিবার।

Share on facebook
Share on twitter
Share on linkedin