বরিশালে লাভ ফর ফ্রেন্ডস’র ‍উদ্যোগে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিনিধিঃ বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন সম্পন্ন। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো দিশেহারা হয়ে উঠেছে। তারা পাচ্ছেন না কোন পর্যায়ের ত্রান সহায়তা। ঠিক তখনই বরিশালে মানবতার কল্যানে নিবেদিত সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এগিয়ে আসলো।

গত বছরেও করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় দু:স্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। বরিশাল নগরীর চৌমাথা লেকে ২৮ এপ্রিল বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে সংগঠনের পক্ষ থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময়ে সংগঠনের সভাপতি পারভেজ সিকদার বলেন মহামারী করোনা সাথে লকডাউন এই দূর্দিনে সামান্য হলেও এসব মানুষের পাশে থাকতে পেরে গর্ববোধ করছি।

সকলের সম্মিলিত প্রচেস্টায় এই কার্যক্রম করা হয়েছে ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের পাশে থাকবে লাভ ফর ফ্রেন্ডস। অসহায় দু:স্থদের হাতে ইফতার সামগ্রী তুলে দেয় সংগঠনের সদস্য বৃন্দরা।এসময় উপস্থিত ছিল মাহমুদ করিম,ইমরান,নাজমুল,আব্দুল্লাহ আল আহাদ,মুহাইমিন শুভ,মাসুদ,মুশফিক, ফারজানা,খাদিজা,মুক্তা সহ অন্য সদস্যরা। প্রতিটি ব্যাগে আলু,পিয়াজ,চিড়া, চিনি, ছোলা,মুড়ি,খেজুর,ট্যাং, ওরস্যালাইন ও সাবান দেয়া হয়। কর্মহীন এবং অসহায় এই পরিবারগুলো ইফতার সামগ্রী পেয়ে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin