খেলনা গাড়ির ভেতর ইয়াবা

সিটি নিউজ ডেস্ক:

বরিশালে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আনা খেলনা গাড়ি থেকে ৩ হাজার ৮৫০টি ইয়াবা জব্দ করেছে বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

গাড়িটি নিতে আসা দুইজনকে ওই সময় গ্রেপ্তার করে ডিবি। পরে তাদের দেয়া তথ্যে আরও ১ হাজার ইয়াবাসহ এক নারীকে গ্রেপ্তার করা হয়। ইয়াবা বিক্রিতে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তার তিনজন হলেন, বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকার সজল খান, তার স্ত্রী এ্যানি আক্তার লামিয়া ও ঝালকাঠির নলছিটি থানা এলাকার শামীম হাওলাদার।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে নগরীর বাংলা বাজার এলাকায় একটি কুরিয়ার সার্ভিস অফিসের সামনে অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় সজল ও শামীমের কাছে থাকা খেলনা থেকে ৩ হাজার ৮৫০টি ইয়াবা জব্দ করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদের পর নলছিটি থানার দপদপিয়া ইউনিয়ন এলাকায় সজলের বাসায় তল্লাশি চালায় পুলিশ। এ সময় সজলের স্ত্রী লামিয়ার কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশ আরও জানায়, চট্টগ্রাম থেকে অভিনব কায়দায় খেলনা সাইকেলে এসব ইয়াবা বরিশালে আনা হয়। এই ইয়াবা নগরীর বিভিন্ন স্থানে বিক্রি করা হতো।

এ ঘটনায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি এবং ঝালকাঠির নলছিটি থানায় আরেকটি মামলা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin