কাঠালবাড়ি স্পিডবোট দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৪ জনের বাড়ি বরিশালে

সিটি নিউজ ডেস্ক: মাদারীপুরে শিবচরের কাঠালবাড়ি ঘাটে মর্মান্তিক স্পিডবোট দুর্ঘটনায় বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার ৪ ব্যবসায়ী নিহত হয়েছেন।আজ (৩মে) সোমবার সকাল আনুমানিক পৌনে ৮ টার দিকে মাওয়া থেকে শিবচরের কাঁঠালবাড়ি ঘাটের উদ্দেশে যাত্রী নিয়ে একটি স্পিডবোট রওয়ানা দেয়। পথিমধ্যে বালুবাহী কার্গোর সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ২৬ জনের মৃত্যু দেহ উদ্ধার এবং ৫ জনকে জীবিত উদ্ধার করার সংবাদ পাওয়া গেছে। সর্বশেষ সংবাদে স্পিডবোট দুর্ঘটনায় এখন পর্যন্ত মেহেন্দিগঞ্জের ৪ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

এরা হলেন, মেহেন্দিগঞ্জ পৌরসভার খরকী ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মন্নান চাপরাশির ছেলে পাতারহাট বন্দরের মুদি ব্যাবসায়ী মনির চাপরাশি (৩৫) এবং উলানিয়া ইউনিয়নের পূর্বষাট্টি গ্রামের বাসিন্দা মরহুম সাদেক বেপারীর ছেলে উলানিয়া বাজারের আহাদ ফ্যাশনের সত্বাধিকারী রিয়াজ বেপারী (৩৫) ও সাইফুল ইসলাম বেপারী (৩১) ও একই ইউনিয়নের আশা গ্রাম এলাকার বাসিন্দা রত্তন হাওলাদারের ছেলে উলানিয়া বাজারের কাপড় ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম। এই দুর্ঘটনার সংবাদ মেহেন্দিগঞ্জে পৌঁছলে পরিবার, আত্মীয়-স্বজন ও ব্যবসায়ী মহলসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।’বরিশাল টাইমস সুত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin