গৌরনদী‌র বেদে পল্লিতে হামলা মামলা, ১৬ আসামি কারাগারে

সিটি নিউজ ডেস্ক: ব‌রিশা‌লের গৌরনদী‌ উপজেলার বে‌দে পল্লিতে ভাঙচুর ও হামলার মামলায় গ্রেপ্তার ১৬ আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

জেষ্ঠ বিচারিক হাকিম আদালত সোমবার সকালে তাদেরকে কারাগারে পাঠান। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. তৌহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার দুপুর থেকে সোমবার ভোর পর্যন্ত দুই দফা অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ।

তারা হলেন ডালিম সরদার, বোরহান সরদার, জজ সরদার, কামরুল হাওলাদার, রুহুল আমীন ঘরামী, মন্টু সরদার, হেজবুল সরদার, পান্না মিয়া সরদার, অলি সরদার, বাগু সরদার, মামুন, ঠান্নু ঘরামী, জিয়া সরদার, ছাবেদ সরদার, টপি সরদার ও দুখু সরদার। তারা সবাই বেদে পল্লির বাসিন্দা। ওসি তৌহিদুজ্জামান আরও জানান, গৌরনদী উপজেলার বেদে পল্লিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেল থেকে শুক্রবার দুপুর পর্যন্ত উপজেলার টরকী এলাকায় নাছির সরদারের দল ও স্বপন তালুকদারের দলের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় পাঁচ জন আহত হন। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি ঘর। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ঝন্টু নামে পল্লির এক বাসিন্দা মামলা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin