বরিশালে যাত্রী সেজে ডাকাতি চেষ্টা, গ্রেপ্তার ৫

সিটি নিউজ ডেস্ক: পটুয়াখালীর মির্জাগঞ্জে ডাকাতির চেষ্টার সময় পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করে‌ছে পুলিশ। উপ‌জেলার সু‌বিদখালী বাজা‌র থে‌কে শুক্রবার গভীর রাতে তা‌দের‌কে গ্রেপ্তার করা হ‌য়। এ সময় ডাকা‌তির কা‌জে ব্যাবহৃত যাত্রীবা‌হি এক‌টি মা‌হিন্দ্রা ও বি‌ভিন্ন ধর‌নের সরঞ্জাম জব্দ করা হয়ে‌ছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নুর আলম হাওলাদার, নিজাম হাওলাদার, রাজিব হাওলাদার, মো. সজীব ও শাহজাদা আকাশ। তা‌দের সবার বাড়ি মু‌ন্সিগঞ্জ ও ব‌রিশালের বি‌ভিন্ন জেলায়।

পটুয়াখালীর অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) মো. মু‌কিত হাসান খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্প‌তিবার গভীর রা‌তে বিভিন্ন এলাকা থে‌কে বরিশালের রূপাতলী এলাকায় একত্রিত হয়ে যাত্রী সেজে মাহিন্দ্র গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে তারা মির্জাগঞ্জে আসেন। এরপর সুবিদখালী বাজারের একটি দোকানের তালা ভেঙে ফেলে। তা দেখে মির্জাগঞ্জ থানার টহল পুলিশের সন্দেহ হলে ডিবি পুলিশের সহায়তায় ডাকাত চক্রকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ সময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে একটি ২৪ ইঞ্চি লোহার তৈরি গ্রিল কাটার মেশিন, একটি ১৩ ইঞ্চি লম্বা ছুরি, চাপাতি ও কালো রংয়ের মাহিন্দ্রা গাড়ি (রেজি: নং: বরিশাল থ-১১-১৫১২) জব্দ করা হ‌য়ে‌ছে। মু‌কিত খান আ‌রও জানান, এ ব্যাপা‌রে মির্জাগঞ্জ থানায় এক‌টি মামলা হ‌য়ে‌ছে। তা‌দের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পবিত্র রমজান ও ঈদকে সামনে রেখে এলাকায় যা‌তে চুরি, ডাকাতি ও দস্যুতা না হয় সেজন্য পটুয়াখালীর পুলিশ সুপারের দিকনির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

Share on facebook
Share on twitter
Share on linkedin