অফিস সহায়কদের মাঝে ঈদ সামগ্রী প্রদান

সিটি নিউজ ডেস্ক: আমরা সামাজিক কাজ রচি/করি এই প্রতিপাদ্য নিয়ে বে-সরকারী স্বেচ্ছসেবী সংঘঠন আবিস্কারের আয়োজনে কোভিড (১৯), সহায়তার কর্মসূচির অংশ হিসাবে বরিশালের বিভিন্ন স্থানীয় ও জাতীয় গণমাধ্যম পত্রিকা অফিসে কর্মরত অফিস সহায়কদের মাঝে ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।
গতকাল সোমবার (১০ই মে) সকাল ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহযোগিতায় ও আবিস্কারের পক্ষ থেকে এসকল ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।
আবিস্কার চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক সোহেলের সভাপত্বিতে প্রেসক্লাবের ৩য় তলায় ঈদ সামগ্রী প্রদান অনুষ্ঠানে আবিস্কারকে শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি এ্যাড, মু. ইসমাইল হোসেন নেগাবান মন্টু, সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, কার্যকরী পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, সাবেক কার্যকরী পরিষদ সদস্য এম.এম. আমজাদ হোসাইন, গোপাল সরকার, গিয়াস উদ্দিন সুমন, জিয়াউদ্দিন বাবু, বরিশাল সমাজসেবা সেবা অধিদপ্তরের জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ প্রমুখ।
পরে বরিশালস্থ স্থানীয় ও বিভিন্ন জাতীয় পত্রিকার অফিসে কর্মরত অফিস সহায়ক পঞ্চাশ জন সদস্যদের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin