বরিশালে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্টিত

বরিশাল মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খাঁন ফারুক বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ক্ষমতার চেয়ার আগলে রাখার জন্য সেনা প্রধানের ভাই ফাঁসির আসামীকে বেকুসুর খালাশ করে দেশের বাহিরে পাঠিয়ে দেয়ার সুযোগ সৃষ্টি করে দেয়।

অপর দিকে স্বৈরাচার বিরোধী আপোষহীন নেত্রী তিনবারের প্রধান মন্ত্রী বিএনপি চেয়ারপার্স বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলার আদেশ দেখিয়ে দেশের মৌলিক চাহিদা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে রেখেছে।

বর্তমান প্রধানমন্ত্রী ভাল করেই জানেন বেগম খালেদা জিয়া বেছে থাকলে তার মসনদ ঠিক থাকবে না বলে তিনি সাবেক প্রধান মন্ত্রীকে বিনা চিকিৎসায় সু-কৌশলে হত্যা করতে মরিয়া হয়ে উঠেছে।

আজ সোমবার (১০ই) মে বিকালে সদররোডস্থ জেলা ওমহানগর বিএনপি দলীয় কার্যলয়ে সাবেক তিনবারের প্রধান মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ-মুক্তি কামনায় আলোচনা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে সভাপতিে বক্তৃতায় তিনি একথা গুলো ক্ষোভের সাথে বলেন।

বরিশাল মহানগর ও জেলা বিএনপি অঙ্গ এবং সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া-মোনাজাত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সহ-সভাপতি এ্যাড, আখতার হোসেন মেবুল, যুগ্ম সাধারন সম্পাদক ও বিসিসি কাউন্সিল এ্যাড, মীর জাহিদুল কবীর জাহিদ, সহ-সাধারন সম্পাদক সাবেক ছাত্র নেতা আ.ন.ম সাইফুল আহসান আজিম, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, সাবেক মহানগর ছাত্র বিষয়ক সম্পাদক খন্দকার আবুল হোসেন লিমন,মহানগর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাজহারুল হক জাহান প্রমুখ।

পরে সকল নেতা কর্মীদের এক্যবদ্ধ হয়ে দলের কাজ চালিয়ে যাবার আহবান জানিয়ে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা করে উপস্থিত সকল নেতা কর্মীরা দোয়া-মোনাজাত করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin