বরিশালের সকল মসজিদে স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ অনুষ্ঠিত

নামাজ শেষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানান সিটি মেয়র সাদিক আবদুল্লাহ

সিটি নিউজ ডেস্ক: বরিশাল নগরীসহ জেলা এবং বিভাগের সকল মসজিদে স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন মসজিদে সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ২ থেকে ৩টি করে ঈদ জামাত অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার সকাল ১০টায় নগরীর কালীবাড়ি রোডের সেরনিয়াবাত বাড়িতে সংক্ষিপ্ত পরিসরে ঈদের নামাজ আদায় করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

এছাড়া মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস,প্যানেল মেয়র-২ কাউন্সিলর এ্যাড.রফিকুল ইসলাম খোকনসহ অন্যান্যরা জামাতে উপস্থিত ছিলেন। নামাজ শেষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানান মেয়র সাদিক আবদুল্লাহ। একই সাথে স্বাস্থ্যবিধি মেনে সকলকে নিজ নিজ ঘরে ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি। এর আগে সকাল ৮টায় নগরীর কালেক্টরেট জামে মসজিদের প্রথম জামাতে ঈদের নামাজ আদায় করেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল এবং জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। জামাত শেষে বিভাগীয় কমিশনার এবং জেলা প্রশাসক মুসল্লিদের উদ্দেশ্যে রাষ্ট্রের পক্ষে বক্তব্য রাখেন।

করোনা মহামারি থেকে নিজে, সমাজ এবং রাষ্ট্রকে সুরক্ষিত রাখতে সরকারী বিধিবিধান মেনে চলার নির্দেশনা দেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল ইসলাম বাদল। স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করায় মুসল্লিদের ধন্যবাদ জানান জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। করোনাকালীন ঈদে সংক্রামন এড়াতেই সকল বিনোদন কেন্দ্র বন্ধ রাখা হয়েছে বলে জানান জেলা প্রশাসক। এছাড়াও বরিশাল নগরী এবং বিভাগের ৬ জেলায় সহস্রাধিক ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin