পটুয়াখালী জেলেদের চাল আত্মসাৎ মামলায় ইউপি চেয়ারম্যান আলতাফ গ্রেপ্তার

সিটি নিউজ ডেস্ক: জেলেদের চাল আত্মসাৎ মামলায় পটুয়াখালীর ছোট‌বিঘাই ইউ‌নিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন হাওলাদারকে গ্রেপ্তার করেছে সদর থানা পু‌লিশ। আজ রোববার (১৬ মে) বেলা ২ টার দিকে বাসাক বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। মামলা সূত্রে জানা যায়, জাটকা আহরণে বিরত থাকা জেলেদের জীবনযাত্রা নির্বাহের জন্য মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ভিজিএফ(চাল) ২য় কিস্তি (এপ্রিল-মে) ২ মাসের খাদ্যশস্য ছোট‌বিঘাই ইউ‌নিয়নের ৪৫০ জন জেলের জন্য ৮০ কেজি করে ৩৬ মেট্রিক টন চাল বরাদ্দ দেয় সরকার।

১২ মে খাদ্য গুদাম থেকে ছোট‌বিঘাই ইউ‌নিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন ওই চাল উত্তোলন করেন এবং ১৩ মে দুপুরে ছোট‌বিঘাই ইউ‌নিয়নের ভুতুমিয়া লঞ্চঘাটে চেয়ারম্যান, ইউপি সদস্যদের উপস্থিতি চালের বস্তা গণনা করেন সদর উপজেলা মৎস্য অফিসার। চাল বিতরণস্থলে সদর উপজেলা মৎস্য অফিসার গিয়ে দেখেন সঠিক পরিমাণ চাল সেখানে নেই।

পরে এ ঘটনায় পটুয়াখালী সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মু.মাহ্ফুজুর রহমান বাদি হয়ে পটুয়াখালী সদর থানায় সরকারি চাল আত্মসাৎ করায় ছোট‌বিঘাই ইউ‌নিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারকে আসামি করে মামলা করেন। পটুয়াখালী সদর থানা পুলিশের ওসি আখতার মোরশেদ বলেন, বেলা ১ টা ৪৫ মিনিটে বাসাক বাজার এলাকায় অভিযান চালিয়ে সরকারি চাল আত্মসাৎ মামলায় ছোট‌বিঘাই ইউ‌নিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার করে আসমিকে আদালতে প্রেরণ করা হয়েছে।’সুত্র,বরিশাল টাইমস্

Share on facebook
Share on twitter
Share on linkedin