বরিশালে আ’লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার মামলা

সিটি নিউজ ডেস্ক: বরিশাল মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষের বিরুদ্ধে দুটি ব্যবসা প্রতিষ্ঠান লুটের অভিযোগে আদালতে মামলা করেছেন মহানগর বিএনপির সহ-সভাপতি। আদালত অভিযোগ তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার জন্য কোতোয়ালি মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে রোববার তিনটার দিকে মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. তৌহিদুল ইসলামসহ ৪ জনের বিরুদ্ধে এই মামলা হয়।

মামলার বাদী মহানগর বিএনপির সহ-সভাপতি এবং ১২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী কেএম শহীদুল্লাহ শহিদ। এজাহারে বলা হয়, গত বুধবার মধ্য রাতে নগরীর পুলিশ লাইন রোডের শাড়ি ও পোশাকের দোকান বরিশাল ফ্যাশন হাউজ এবং একই ভবনের কিচেন চাইনিজ রেস্তোরার তালা ভেঙে আসামিরা মালামাল ও নগদ টাকা লুট করে। বাদীর আইনজীবী কাজী মুনির বলেন, আদালতের বিচারক মো. মাসুম বিল্লাহ মামলাটি গ্রহণ করে কোতোয়ালি থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

আসামি বরিশাল মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম বলেন, ‘ওই ভবনের মালিক আমি। মাস খানেক আগে চুক্তি শেষ হওয়ায় ওই দুই প্রতিষ্ঠানের মালিককে নোটিশ দেয়া হয়। তা ছাড়া পিডিবি থেকে আমাকে বারবার নোটিশ করা হচ্ছিল, কেননা দেড় বছর ধরে বিদ্যুৎ বিল পরিশোধ করা হচ্ছিল না। ‘সেই বিল আনতে গিয়েছিলাম এবং প্রতিষ্ঠানের ম্যানেজারই গেট খুলেছিল। ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।’সুত্র,নিউজবাংলা

Share on facebook
Share on twitter
Share on linkedin