বরিশালে ‘ব্যবসায়ীকে ছাত্রলীগ নেতার হাতু‌ড়িপেটা’

ইউ‌নিয়ন আওয়ামী‌ লী‌গের সাধারণ সস্পাদক ধলু মোল্লা আহ‌তের বরাত দি‌য়ে জানান, সুজ‌নের স্বজন তু‌হিনের কা‌ছে রাহাত ক‌য়েক লাখ টাকা পায়। টাকা ফেরত চাইতে গি‌য়ে আজ‌কের এ ঘটনা।

বরিশালে এক ব্যবসায়ীকে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ও তার সহযোগীদের বিরু‌দ্ধে। ত‌বে ওই ছাত্রলীগ নেতার দাবি, তার ওপরই হামলা হ‌য়ে‌ছে।

ব‌রিশাল সদর উপ‌জেলার টু‌ঙ্গিবাড়িয়া ইউ‌নিয়‌নের মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে শ‌নিবার রা‌তে এই হামলার ঘটনা ঘ‌টে।

আহত রুহুল কুদ্দুস রাহাত ওই ইউ‌নিয়‌নের বা‌সিন্দা।

আহত ব্যক্তির ভাই রা‌ব্বি নিউজবাংলাকে জানান, সন্ধ্যার পর ব‌রিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন তার সহ‌যোগী‌দের নি‌য়ে মোল্লা‌বা‌ড়ি স্ট্যান্ডে লিটনের ই‌লেক‌ট্রিক দোকানে হামলা চালিয়ে তাকে মারধর ক‌রেন। এর পরপরই একই এলাকার আরেক ব্যবসায়ী রাহাতের বা‌ড়ি‌তেও হামলা চালানো হয়।

প‌রে মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে রাহাতের সঙ্গে সুজ‌নের দেখা হয়। ওই সময় তার লোকজ‌ন রাহাতকে মারধর ক‌রে এবং সুজ‌ন হাতু‌ড়ি দি‌য়ে তাকে পি‌টি‌য়ে আহত ক‌রেন। তাকে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে।

ইউ‌নিয়ন আওয়ামী‌ লী‌গের সাধারণ সম্পাদক ধলু মোল্লা আহ‌ত ব্যক্তির বরাত দি‌য়ে বলেন, ‘সুজ‌নের স্বজন তু‌হিনের কা‌ছে রাহাত ক‌য়েক লাখ টাকা পায়। টাকা ফেরত চাইতে গি‌য়ে আজ‌কের এ ঘটনা।’

ব‌রিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ব‌লেন, ‘রাহা‌তের সঙ্গে ভোলার তু‌হিনের লেন‌দেন আছে। রাহা‌তের কা‌ছে ১ লাখ ৭২ হাজার টাকা পায় তু‌হিন। তু‌হিন ও তার ছোট ভাই ছাত্রলী‌গের শুভ এ বিষ‌য়ে আমা‌কে অব‌হিত করেন।

‘এরপর রাহাত ক্ষিপ্ত হ‌য়ে ফেসবু‌কে নানান পোস্ট দি‌তে থা‌কেন। রাহাত বন্ধু হওয়ায় এবং একই এলাকার বাসিন্দা হওয়ায় তা‌কে ফেসবু‌কে মিথ্যাচার না করতে বলি। এরপর সে আজ সন্ধ্যায় আমার ওপর হামলা চালায়। আর হামলা চালা‌তে গি‌য়ে সে নি‌জেই কোনোভা‌বে আহত হ‌য়ে আমার বিরু‌দ্ধে মিথ্যাচার কর‌ছে। তার সঙ্গে আমার কোনো লেন‌দেনও নেই। এ বিষ‌য়ে আ‌মিও আই‌নের আশ্রয় নি‌ব।’

বন্দর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। সুত্র,নিউজবাংলা

Share on facebook
Share on twitter
Share on linkedin